• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

রামগঞ্জে রাজনীতির চেয়ে অপরাজনীতি বেশি হয়: নয়ন 

প্রকাশ:  ১৭ নভেম্বর ২০২২, ২২:৪৯
নিজস্ব প্রতিবেদক

লক্ষ্মীপুরের রামগঞ্জ আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্য করে নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি বলেছেন, যারা দলীয় সভায় অনুপস্থিত থাকে, বিশেষ করে রামগঞ্জের অনিয়ম। আমরা রামগঞ্জের সম্মেলনের তারিখটি দিলে ভালো হতো। কাল-পরশুসহ জেলা সম্মেলনের তিনদিন আছে। এরমধ্যেই তাদের কমিটি ভেঙে নতুন করে গঠন করা যেতো। এ থানা আওয়ামী লীগের পারফরম্যান্স খুবই খারাপ। আগের তৃণমূল সভাতেও রামগঞ্জ আওয়ামী লীগ একত্রে ছিলো না। ওইদিনও তাদের ব্যাপারে কথা বলতে হয়েছে। আজকেও তাদের উপস্থিতি সবচেয়ে কম। সেখানে (রামগঞ্জে) রাজনীতির পরিবর্তে অপরাজনীতি বেশি হয়। এ কারণে দলীয় কর্মকাণ্ড থেকে দূরে থাকে নেতাকর্মীরা। দলের কাজ সঠিকভাবে করতে হবে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে লক্ষ্মীপুর আউটার স্টেডিয়াম মাঠে আয়োজিত জেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে তৃণমূল প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

নয়ন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য।

এদিকে সকাল ১০টার দিকে প্রস্তুতির সভা শুরু হলেও সাড়ে ১২ টা পর্যন্ত রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন খান এমপি, সাধারণ সম্পাদক আ ক ম রুহুল আমিন, রামগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র আবুল খায়ের পাটওয়ারী এবং সাধারণ সম্পাদক বেলাল আহমেদকে দেখা যায়নি। পরবর্তীতে ১২ টা ৫০ মিনিটে আওয়ামী লীগ নেতা রুহুল আমিন ও বেলালকে নিয়ে আনোয়ার খান এমপি প্রস্তুতি সভায় যোগ দেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন- লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলাম, এম আলাউদ্দিন, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, আওয়ামী লীগ নেতা এম এ মমিন পাটওয়ারী, কেন্দ্রীয় যুবলীগ নেতা শামছুল ইসলাম পাটওয়ারী, আওয়ামী লীগ নেতা রাসেল মাহমুদ মান্না ও যুবলীগ নেতা নজরুল ইসলাম ভুলুসহ অনেকে।

প্রসঙ্গত, লক্ষ্মীপুর স্টেডিয়ামে ২১ নভেম্বর জেলা আওয়ামী লীগের সম্মেলনের আয়োজন করা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

লক্ষ্মীপুর,অপরাজনীতি,রামগঞ্জ,রাজনীতি,নুর উদ্দিন চৌধুরী নয়ন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close